জাতীয়

ভৈরবে বঙ্গমাতার ৯২তম জন্মবার্ষিকী পালন

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে মহান স্বাধীনতার স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্ত্রী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

এদিনটি উপলক্ষে আজ সোমবার উপজেলা চত্বরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, ভৈরব থানা পুলিশ, উপজেলা ও শহর আওয়ামী লীগ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, মহিলা বিষয়ক অধিদপ্তর ও রফিকুল ইসলাম মহিলা কলেজ।

পরে উপজেলা বঙ্গবন্ধু হল রুমে আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট, স্মার্ট আইডি কার্ড ও দরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায়
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. সিরাজ উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহম্মেদ।
উক্ত অনুষ্ঠানে ভৈরবের গণ্যমান্য ব্যক্তিবর্গ,মিডিয়া কর্মীদের মাঝে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকন্ঠের নির্বাহী সম্পাদক ও বিএমএসএফ এর উপদেষ্ঠা মোঃ আলাল উদ্দিন, সাপ্তাহিক অগ্রযাত্রার উপসম্পাদক ও বিএমএসএফ ভৈরব উপজেলা শাখার সভাপতি মোঃ ছাবির উদ্দিন রাজু , সোহানুর রহমান সোহান,মোঃ নাঈম মিয়া সহ সকল মুক্তিযোদ্ধা উপস্থিতি ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.