জাতীয়

ভৈরবে সিএনজি-পিকআপ সংঘর্ষে নিহত ১ \ আহত ৩


এম.এ হালিমঃ

ভৈরবে সিএনজি চালিত অটোরিক্সা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে সিএনজি অটোরিক্সার যাত্রী রাকিব (১২ ) ঘটনাস্থলেই মারা গেছে । নিহত রাকিব কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের মাসুম মিয়ার পুত্র বলে জানা গেছে । এ সময় সিএনজির চালক সজিব সহ আরো ৩ যাত্রী গুরুতর আহত হয়েছে ।
খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে । এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানায় একটি দূর্ঘটনাজনিত মামলা দায়ের করা হয়েছে । পুলিশ ও এলাকাবাসিরা জানায় আজ বুধবার দুপুরে কিশোরগঞ্জগামী একটি মালবাহি পিকআপ ভ্যানের সাথে ভৈরবগামী সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষ হয় । এ সময় সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী রাকিব মারা যায় এবং নিহতের বড় ভাই সিএনজি চালক সজিবসহ আরো ৩ যাত্রী গুরুতর আহত হয় । আহতদের স্থানীয়রা উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সজিবের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।
এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, দুপুরে কিশোরগঞ্জগামী একটি মালবাহি পিকআপ ভ্যানের সাথে ভৈরবগামী সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষ হয় । এ সময় সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী রাকিব মারা যায় এবং নিহতের বড় ভাই সিএনজি চালক সজিবসহ আরো ৩ যাত্রী গুরুতর আহত হয় । মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *