Featured রাজনীতি

ভৈরবে স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে শিমুলকান্দি ইউনিয়নে খাবার পানি ও স‍্যালাইন বিতরণ

ভৈরব প্রতিনিধিঃ মো: রফিকুল ইসলাম রুবেল:

কিশোরগঞ্জের ভৈরবে তীব্র তাপদাহে গরিব ও শ্রমিক পথচারীদের তৃষ্ণা মেটাতে শীতল খাবার পানী স‍্যালাইন ও বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ভৈরব উপজেলা শাখার নেতাকর্মীরা।

শনিবার (৪মে ) দুপুরে শিমুলকান্দি গরু বাজার এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবক দল আহ্বায়ক আলহাজ নিয়াজ মোর্শেদ আঙ্গুরের নেতৃত্বে ও পথচারী, দিনমজুর,রিকশাচালক, খেটে খাওয়া মানুষ, থেকে শুরু করে সকল শ্রমজীবী মানুষের মাঝে শীতল খাবার পানী ও স‍্যালাইন বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মো: মোস্তফা কামাল, সাবেক সহ সভাপতি ও শিমুলকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান আফিকুল ইসলাম হারিছ, শিমুলকান্দি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য মো: ফোরকান চৌধুরী, আলী হাবিব সুজন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক খলিলুর রহমান, শিমুলকান্দি ইউনিয়ন সেচ্ছাসেবক আহবায়ক খোর্শেদ আলম, যুগ্ম আহবায়ক আলমগীর মিয়া, সোরাফ মিয়া, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো: ফরিদ মিয়া, পৌর ৪ নং ওয়ার্ড যুবদল সাধারণ সম্পাদক মারুফ মিয়া সহ নেতৃবৃন্দ।

আলহাজ নিয়াজ মোর্শেদ আঙ্গুর বলেন,কয়েকদিন ধরে প্রচন্ড গরমে মানুষের কষ্ট বেড়েছে। বিশেষ করে খেটে খাওয়া মানুষ ও শ্রমিকদের কষ্ট সীমাহীন। রাজনৈতিক দলের নেতাকর্মীরা এ অবস্থায় বসে থাকতে পারে না। রাজনীতির প্রধান উদ্দেশ্য হলো মানবসেবা করা। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আমাদের অভিভাবক জননেতা শরীফুল আলম সাহেবের পক্ষ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে ভৈরব উপজেলা স্বেচ্ছাসেবক দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *