জাতীয়

ভৈরবে একাধিক মাদক মামলার আসামি সুমিকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়ার মামলায় গ্রেফতার ২

ভৈরবে সংবাদদাতা:
ভৈরব পঞ্চবটি গ্রামে সরকারি কাজে বাধা ও পুলিশের উপর হামলা চালিয়ে মাদক মামলার ওয়ারেন্টের পলাতক আসামি সুমি বেগম কে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয়ার ঘটনায় সুমিসহ ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ ( মামলা নং-২৬)। পরে মামলার আসামি সুমি বেগমের পুত্র দূর্জয় (২৫ ) ও তার বোন পারভীন বেগম কে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া মামলার অন্য আসামিরা হলো তামান্না ছিদ্দিক মিয়ার পুত্র সানু।এছাড়া মামলায় অজ্ঞাত নামা আসামী রয়েছে ৫/৬ জন ।

পুলিশ ও এলাকাবাসিরা জানায় মঙ্গলবার বিকালে ২৮ টি মাদক মামলার আসামি ও ২টি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি সুমিকে তার নিজ গ্রাম পঞ্চবটি একটি ফ্লেক্সিলোডের দোকান থেকে আটক করে উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলমসহ সঙ্গীয় ফোর্স । এ সময় পুলিশ আসামি কে থানায় নিয়ে আসতে চাইলে সুমির পরিবারের লোকজন পুলিশের উপর হামলা চালিয়ে সুমিকে ছিনিয়ে নেয় । পরে রাতেই উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম বাদী হয়ে সুমিকে প্রধান করে ৫ জনের নাম উলে­্যখ করে অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করে সরকারি কাজে বাধাদান ও পুলিশের হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় একটি মামলা দায়ের করেছেন । রাতেই মামলার আসামি ২ জনকে গ্রেফতার করে পুলিশ ।


এ বিষয়ে উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, সুমি বেগমের নামে ভৈরব,কুলিয়ারচর,আশুগঞ্জ,বেলাবসহ বিভিন্ন থানায় মাদকের ২৮/২৯ টি মামলা রয়েছে । ২টি মামলার ওয়ারেন্টের গ্রেফতারি পরোয়ানাভুক্ত । গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার পঞ্চবটি বউবাজারে পাশার দোকান থেকে তাকে আটক করা হলে । তার পরিবারের লোকজনের সহায়তায় আমাকে ধাক্কা মেরে আমাদের কাছ থেকে সে পালিয়ে যায় । এ ঘটনায় সরকারি কাজে বাধাদান ও পুলিশের উপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে ।তিনি আরো জানান সুমির পুরো পরিবার মাদক ব্যবসায়ী ।
এ বিষয়ে ভৈরব থানার পরিদর্শক তদন্ত কাজী মাহফুজ হাসান সিদ্দীকী ঘটনার সত্যতা স্বীকর করে বলেন, এ ঘটনায় ৫ জনের নাম উ্েল­খসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের নামে উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলা দায়ের করে ২ জনকে গ্রেফতার করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *