জাতীয়

ভৈরবে কিশোরগঞ্জের বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা

মোঃ ছাবির উদ্দিন রাজু,:

ভৈরবে কিশোরগঞ্জের বিদায়ী পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোঃ মাশরুকুর রহমান খালেদ ( বিপিএম /বার) কে সংবর্ধনা দেয়া হয়। আজ ৭ আগষ্ট রোববার দুপুরে ভৈরব থানা প্রাঙ্গণে থানার গোলঘরে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ গোলাম মোস্তফা (পিপিএম)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, ভৈরব সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজোয়ান আহমেদ দীপু,ভৈরব উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মোহাম্মদ জুলহাস হোসেন সৌরভ, প্রয়াত মহামান‍্য রাস্ট্রপতির সাবেক একান্ত সচিব অধ্যাপক লুৎফর রহমান ফুলু, ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহম্মদ, ভৈরব প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু,ভৈরব পৌর আওয়ামীলীগ ও নিরাপদ সড়ক চাইয়ের সভাপতি এস এম বাকি বিল্লাহ,ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ আসাদুজ্জামান ফারুক, ডক্টরস ক্লাব অব ভৈরবের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মিজানুর রহমান কবীর, রিপোটার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক পুর্বকন্ঠের নির্বাহী সম্পাদক মোঃ আলাল উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস- চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক আসমা আহমেদসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ, সাংবাদিকবৃন্দ, পরিবহন সেক্টরের নেতৃবৃন্দ ভৈরব থানার পুলিশ অফিসার ও সুধীজন।

বক্তারা অতিরিক্ত ডিআইজি মোঃ মাশরুকুর রহমান খালেদের ভূয়শী প্রশংসা করে বলেন তিনি ৪ বছর কিশোরগঞ্জে দায়িত্ব পালনকালে আইন শৃংঙ্খলার উন্নতিসহ জেলার ১৩ টি থানা এলাকায় সুষ্ঠু ও নিরপেক্ষভাবে কাজ করে গেছেন। অনেকের সমস্যা তিনি তাৎক্ষণিকভাবে সমাধান করেছেন। তিনি পুলিশ হয়ে জনগনের বন্ধু হিসেবে কাজ করেছেন। তিনি একজন ভাল মানুষ ছিলেন।

মোঃ মাশরুকুর রহমান খালেদ তার বক্তব্যে বলেন, কিশোরগঞ্জ জেলা হলো বর্তমানসহ তিনজন রাষ্ট্রপতির এলাকা। আমি জেলায় দায়িত্ব পালনকালে কেউ আমাকে কোনদিন অনৈতিক কাজের জন্য চাপ সৃষ্টি করেনি। নিরেপেক্ষভাবে এ জেলায় ৪ বছর কাজ করেছি। জেলার সকল সংসদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, সাংবাদিকবৃন্দ সকলেই কাজে আমাকে সহযোগিতা করেছেন। বিশেষ করে করোনাকালটি দুই বছর ছিল ভয়ংকর দায়িত্ব পালন। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকমুক্ত করা সমাজের অন্যায় – অপরাধ প্রতিরোধে আমি কঠিনভাবে দায়িত্ব পালন করেছি। দেশটি ছোট, পদোন্নতি পেয়ে ঢাকার ডিআইজি অফিসে আমি যোগদান করব। কাজেই কিশোরগঞ্জ জেলাটি ঢাকা বিভাগের অধীনে রয়েছে। আমি আছি, থাকব আপনাদের পাশে। আপনারা আমার কাজের ভূলক্রটি হলে ক্ষমা করবেন। বিদায় বেদনার, আবার আনন্দের। চাকরি করতে হলে কর্মস্থল থেকে বিদায় নিতে হবে। তিনি বলেন আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন।

বিদায়ী অতিথিকে ভৈরব থানা পুলিশ, উপজেলা প্রশাসন, ভৈরব পৌরসভা, আওয়ামী লীগ, চেয়ারম্যান ইউনিয়ন পরিষদ, নিরাপদ সড়ক চাই( নিসচা)ভৈরব প্রেসক্লাব,ভৈরব রিপোর্টার্স ইউনিটি উপজেলা মহিলা আওয়ামী লীগ,ডক্টরস ক্লাব অব ভৈরব, ছাত্রলীগ,যুবলীগ, ও মাইক্রোবাস মালিক সমিতি সহ বিভিন্ন ব‍্যক্তি ও সংগঠন ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে বিদায়ী অতিথি কে শুভেচ্ছা ও সংবর্ধিত করেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন। ভৈরব শহর ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ শ‍্যামল মিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *