মাদক অভিযান

ভৈরবে পৃথক অভিযানে ৬০৯ বোতল ফেন্সিডিল’সহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক

মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ জেলার ভৈরবে পৃথক পৃথক অভিযানে ৬০৯ বোতল ফেন্সিডিল’সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র,ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ৭ মে ২০২২ ইং তারিখ রাত ২১.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কমলপুর নিউটাউন ৪ নং ওয়ার্ড সাকিনন্থ শাহিন মিয়ার বাড়ীর দক্ষিন পার্শ্বের ঘরে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামী মাহবুব (৩০), পিতা-মোঃ গোলাপ মিয়া, সাং-পিরিজকান্দি, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে আটক করেন। এসময় ধৃত আসামীর দখল থেকে ৩০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। একই তারিখে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন চন্ডিবের ১০ নং ওয়ার্ড সাকিনস্থ মনির কাউন্সিলর এর বাড়ির পূর্ব পাশের পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে পরিত্যাক্ত অবস্থায় ০১ টি প্রাইভেটকারের ভিতর থেকে ৩০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীকে জিৎসাবাদে জানাযায় যে সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *