মাদক অভিযান

উল্লাপাড়ায় হেরোইনসহ বাস চালক ও হেলপার আটক

সমাধান ডেস্ক: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৮৫৬ গ্রাম হেরোইনসহ চালক ও হেলপারকে আটক করেছে র‍্যাব-১২ এর সদস্যরা।

বুধবার বিকেল ৩টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে চড়িয়া কালিবাড়ি এলাকায় চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ৮৫ লাখ টাকা বলে জানিয়েছে র‍্যাব।

বুধবার রাতে র‍্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের উপ-সহকারী পরিচালক জোতির্ময় রায় এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে মহাসড়কের চড়িয়া কালিবাড়ী এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় রাজশাহী থেকে সিরাজগঞ্জগামী রেজওয়ান সরকার রিফাত পরিবহন নামের যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৮৫৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ সময় বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন – বাসচালক উল্লাপাড়া উপজেলার শিবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মোঃ সোহাগ (২৩) ও হেলপার রামকান্তপুর মধ্যপাড়া গ্রামের মৃত জিতু প্রামানিকের ছেলে লিটন হোসেন (৩৮)। আটককৃতদের নামে সলঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *