অপরাধ

ভৈরবে সোনিয়া নামের এক নববধূর রহস্যজনক মৃত্যু, জামাই শুশুর আটক

মোঃ ছাবির উদ্দিন রাজু কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

ভৈরবে গত শুক্রবার শেষ রাতে সোনিয়া বেগম (১৫) নামে এক নব গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।
তিনি ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামের আবুবক্কর ছিদ্দিক মিয়ার ছেলে শাহিনের স্ত্রী।

মৃতের পিতৃপক্ষের অভিযোগ তাকে যৌতুকের জন্যে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে স্বামীর পরিবারের দাবি সাংসারিক বিরোধের জের ছিলনা,
গতশুত্রুবার মধ্য রাতে ওয়াসরুমে বের হলে পরে সোনিয়ার মৃত্যু দেহ পরে থাকতে দেখতে পাই।

নিহত সোনিয়ার মা শাহানা বেগম জানান,৫মাস আগে ভবানীপুর গ্রামের আবুবকর ছিদ্দিকের ছেলে শাহিনের সাথে আমার মেয়ে সোনিয়ার বিয়ে হয়। বিয়ের সময় কোনো দাবি না থাকলেও বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য নির্যাতন করছিলো স্বামীর পরিবার।
সোনিয়ার বাবা জানান যৌতুক বাবৎ দেড় লক্ষ টাকা জামাই কে প্রদান করি,হয়তো আরো টাকার জন্যে পরিকল্পিত ভাবে আমার মেয়ে কে হত্যা করেছে,ময়না তদন্তের পর দোষিদের বিরুদ্ধে মামলা করবো।
ভৈরব থানার এসআই আঃ জব্বার জানান আমরা খবর পেয়ে সোনিয়ার লাশ ও এলাকায় স্থানীয় দ্বারা আটককৃত সোনিয়ার স্বামী শাহিন মিয়া ও শুশুর আবুবকর ছিদ্দিক কে জিজ্ঞেসাবাদের জন্য ওসি সাহেবের নির্দেশে থানায় নিয়ে আসি,লাশ কে অধিক তদন্তের জন্য কিশোরগঞ্জ সরকারী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করি,পরবর্তীতে লিখিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করব।
স্বানীয় ও সোনিয়ার পারিবারিক সূত্রে জানাযায় শাহিন বৎসর খানেক আগে দোবায় থেকে একেবারে চলে এসে সোনিয়াকে বিবাহ করে,আবার বিদেশ যাওয়ার জন্যে তার টাকার প্রয়োজন ছিল,কিছুদিন আগে সোনিয়াকে শুশুর বাড়ীতে না পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন মেয়ের পিতা,স্থানীয় আত্বীয় স্বজনের অনুরোধে গত সপ্তাহ সোনিয়া কে শুশুর বাড়ীতে নিয়ে যায়,আজ লাশ হয়ে ফিরে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *