জাতীয় মাদক অভিযান

ভৈরব রেলওয়ে ষ্টেশনে গাঁজা ফেন্সিডিল উদ্ধার সহ ট্রেনের গার্ড র‌্যাবের হাতে আটক

মোঃ শাহনুর , ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব রেল ষ্টেশনে ট্রেনের ল্যাগেজ ভ্যান থেকে গাঁজা ফেন্সিডিল উদ্ধার সহ মাদক পাচারের অভিযোগে ট্রেনের গার্ড ( পরিচালক ) নিয়াজ মাহমুদ কে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প সদস্যগণ।
জানা যায়, ভৈরব রেলস্টেশনে সকাল ৮টায় সিলেট থেকে ঢাকাগামী সুরমা মেইল এক্সপ্রেসের তালাবদ্ধ লাগেজ ভ্যান থেকে গাঁজা ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক পাঁচারের অভিযোগে ট্রেনের গার্ড নিয়াজ মাহমুদ কে আটক করে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প সদস্যরা। ট্রেন থেকে মাদক উদ্ধারের ঘটনায় উল্লেখিত ট্রেনটি ভৈরব স্টেশনে প্রায় তিন ঘন্টা আটকা পড়ে থাকে । পরে আখাউড়া রেল ষ্টেশন থেকে গার্ড এসে ট্রেন ঢাকায় নিয়ে যায়। এতে করে যাত্রী সাধারণকে চরম দূর্ভোগ পোহাতে হয়।
র‌্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে সিলেট থেকে ঢাকাগামী সুরমা মেইলে অভিযান চালায় র‌্যাব। এসময় গার্ডের নিয়ন্ত্রনে থাকা তালাবদ্ধ মাল বুকিং ছাড়া ভ্যান থেকে ল্যাপে মোড়ানো অবস্থায় ১১ কেজি গাঁজা ও ৯৮ বোতল ফেন্সিডিল উদ্ধারকরা হয়। এবং মাদক পাচারের অভিযোগে গার্ড নিয়াজ মাহমুদ কে আটক করে। জিজ্ঞাসাবাদে সে টাকার বিনিময়ে মাদক পাচারের কথা স্বীকার করে বলে র‌্যাব জানায়। এ ব্যাপারে আটকৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *