আওয়ামীলীগ রাজনীতি

ভৈরবে শহীদ আইভি রহমান ষ্টেডিয়ামের উদ্ধোধন

 

মোঃ শাহনুর , বিশেষ প্রতিনিধি:

ভৈরবে শহীদ আইভি রহমান পৌর ষ্টেডিয়ামের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বিসিবি ও এসিসি সভাপতি স্থানীয় সাংসদ নাজমুল হাসান পাপন। আজ দুপুর দেড়টার সময় ষ্টেডিয়াম মাঠ চত্তরে আনুষ্টানিক ভাবে উদ্বোধন করে জনসাধারণের খেলাধুলার জন্য উন্মুক্ত করে দওয়া হয়। উদ্বোধনি অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো ঃ সায়দুল্লাহ মিয়া, উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম সেন্টু, পৌর আওয়ামীলী সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ। এসময় আওয়ামীলেিগর বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।
উদ্বোধনি শেষে প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। এতে অংশ গ্রহন করেন সবুজ দলের স্থানিয় ক্রিকেটাররা। লালদলে অংশ গ্রহন করেন যুব বিশ্বকাপজয়ী ক্রিকেটার আকবর আলীর অধিনায়কত্তে আরো পাচঁজন ক্রিকেটার, অভিষেক দাশ, শরীফুল ইসলাম, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয় ও তৌহিদ হৃদয়।
খেলায় সবুজ দলকে হারিয়ে লাল দল বিজয়ী হয়। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *