ঈদুল ফিতর ২০১৮ প্রবাস

যুক্তরাষ্ট্রে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে আগামীকাল শুক্রবার।

যুক্তরাষ্ট্রে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে আগামীকাল শুক্রবার।

এ উপলক্ষে যুক্তরাষ্ট্রের রাজধানীসহ বৃহত্তর ওয়াশিংটনের মেরিল্যান্ড, ভার্জিনিয়া ও ওয়াশিংটন ডিসিতে বসবাসরত মুসলিম সম্প্রদায়ের মধ্যে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।

বৃহত্তর ওয়াশিংটনের অল ডালাস মুসলিম সেন্টার (এডাম সেন্টার) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আগামীকাল শুক্রবার সেন্টারের প্রত্যেকটি শাখায় পবিত্র ঈদুল ফিতরের নামাজের আয়োজন করেছে। এডাম সেন্টারে আয়োজিত পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য সেন্টারের বিভিন্ন শাখায় যোগাযোগ করার জন্যও বলা হয়েছে।

ভার্জিনিয়ার উডব্রিজ ম্যানাসাস সংলগ্ন দার আল নুর মসজিদে শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের ৪টি জামাতের আয়োজন করা হয়েছে। জামাতগুলো সকাল সাড়ে ৬টা, ৮টা, সোয়া ৯টা ও সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। ভার্জিনিয়ার ফলসচার্চের দারুল হিজরা মসজিদে ৬টি জামাতের আয়োজন করা হয়েছে। জামাতগুলো সকাল ৭টা, ৮টা, ৯টা, সোয়া ১০টা, সোয়া ১১টা ও সোয়া ১২টায় অনুষ্ঠিত হবে।

বৃহত্তর ওয়াশিংটনের বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনক (বাই) শুক্রবার পবিত্র ঈদুল ফিতরের দুটি জামাতের আয়োজন করেছে। জামাত দুটি ওয়েন্ডহ্যাম গার্ডেন ম্যানাসাস, ১০৮০০ ভান্দর লেইন, ম্যানাসাস, ভার্জিনিয়া ২০১০৯ এ সকাল ৯টা এবং ১০ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *