জাতীয়

ভৈরবে প্রবাসীর বাড়ির গ্রীল কেটে দূর্ধর্ষ চুরি [ভিডিও]

মোঃ শাহনূর,ভৈরব প্রতিনিধি,

ভৈরব প্রবাসীর বাড়ির রান্না ঘরের গ্রীল কেটে পরিবারের  লোকজনকে অজ্ঞান করে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে অজ্ঞান পার্টির সদস্যরা।
শহরের ভৈরবপুর উত্তরপাড়ার ইটালী প্রবাসী আব্দুল লতিফ মিয়া বাড়িতে বুধবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। ভোক্তভোগি পরিবারের গৃহকর্তা প্রবাসী আব্দুল লতিফ, স্ত্রী হাসিনা বেগম ও তাঁর মেয়ে আকলিমা বেগম অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। খবর পেয়ে ভৈরব থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে।
স্বজনরা জানান, বুধবার রাত আনুমানিক ২টার দিকে রান্না ঘরের জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ঘরের বিভিন্ন রুম থেকে নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় দূরবৃর্ত্তরা।
প্রবাসীর স্ত্রী হাসিনা বেগম জানান, প্রতিদিনের ন্যায় তারা রাত ১১টার দিকে ঘুমিয়ে পড়ে। মাঝরাতে তাঁর গলা থেকে চেইন ছিনিয়ে নিয়ে যায় দেখতে পেলেও উঠে দাঁড়ানোর মত শক্তি ছিলনা শরীরে। ভোর সকাল তাদেরকে অচেতন অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে আসেন। তিনি আরো জানান, দূর্বত্তরা নগদ টাকা, একলাখ টাকা মুল্যের একটি মোবাইল, তার গলায় থাকা স্বর্ণের চেইন এবং তার মেয়ে আকলিমার গলার স্বর্ণের চেইনসহ আলমারিতে রাখা আনুমানিক ১২ ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়। এ বিষয়ে থানায় মামলা করবেন বলে জানান।
ভৈরব থানার উপ পরিদর্শক মোঃ আবুল খায়ের জানান, খবর পেয়ে সকালে পুলিশ †ফোর্স নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করে রান্না ঘরের গ্রিল কাটা ও ঘরের মালামাল অগোছালো দেখতে পাই। পুলিশ ধারণা করছে দূবৃর্ত্তরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *