জীবনযাপন দেশজুড়ে

ভৈরবের বিশিষ্ট ব্যবসায়ী ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউণ্ডেশন, ভৈরব উপজেলা শাখার সহ-সভাপতি জনাব ইয়াকুব আলী ভাণ্ডারী আমাদের মাঝে আর নেই।

ভৈরবের বিশিষ্ট ব্যবসায়ী, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউণ্ডেশন, ভৈরব উপজেলা শাখার সহ-সভাপতি জনাব ইয়াকুব আলী ভাণ্ডারী  আর নেই। অদ্য রোজ বৃহস্পতিবার (১১ই অক্টোবর) দুপুর বেলা আনুমানিক ১ঃ৫০ মিনিটে উনার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ছেলে, মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে রোগে ভুগছিলেন ইয়াকুব আলী ভাণ্ডারী ।

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউণ্ডেশন , ভৈরব উপজেলা শাখার সহ-সভাপতি জনাব ইয়াকুব আলী ভাণ্ডারীর  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউণ্ডেশন কর্মকর্তাবৃন্দ। এক শোকবার্তায় তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। শোক জ্ঞাপনকারীরা হলেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউণ্ডেশন এর কেন্দ্রীয় ও ভৈরব উপজেলা শাখার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *