রাজনীতি

ভৈরবে সাদেকপুর ইউনিয়ন যুবলীগ নেতা বাপ্পীর উপর হামলা

সজীব আহমেদ ভৈরব প্রতিনিধি : ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী হাবিবুর রহমান বাপ্পীর উপর ইউপি. চেয়ারম্যান সাফায়েত উল্লাহ ও তার দলবলের অতর্কিত হামলা ও মারধর করার অভিযোগ।

গত শনিবার সন্ধ্যা ০৬ ঘটিকার সাদেকপুর ইউনিয়ন ভূমি অফিসের সামনে ভৈরব-মেন্দিপুর রাস্তায় ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী হাবিবুর রহমান বাপ্পীর উপর ইউপি চেয়ারম্যান সরকার সাফায়েত উল্লাহ ও তার দলবল অর্তকিত আক্রমণ ও মারধর করে মারাত্মক জখম করেন।

বাপ্পী জানায়,নৌকার সমর্থনে জনসভায় আমার নেতৃত্বে বিশাল মিছিল দেখে ইউপি চেয়ারম্যান আমার উপর ঈর্ষান্মিত হয়ে উক্ত ঘটনা ঘটিয়েছেন বলে এক বিশেষ সূত্রে জানাতে পারি। ভৈরব উপজেলা পরিষদ নির্বাচন এর নৌকা মার্কার প্রার্থী জনাব সায়দুল্লাহ মিয়ার সমর্থনে উক্ত ইউনিয়নের সাদেকপুর হাই স্কুল মাঠে ঐ দিন বিকাল বেলায় একটি জনসভা অনুষ্ঠিত হয়। জনসভা শেষে নৌকার প্রার্থী জনাব সায়দুল্লাহ সাহেবকে বিদায় জানিয়ে গাড়িতে উঠিয়ে দেওয়ার পর আমি ও রিয়াদ রাস্তায় দাঁড়িয়ে সি.এন.জি এর জন্য অপেক্ষা করার সময় উক্ত ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সরকার সাফায়েত উল্লাহ ও তার সঙ্গীয় ১৫/২০ জন যুবক তাদের হাতে থাকা লোহার রড ও লাঠিসোঠা নিয়ে অর্তকিতভাবে আমাকে আক্রমণ চালিয়ে মারাত্মক মারধর করে জখম করেন।

এ ব্যপারে সাদেকপুর ইউনিয়ন আ’লীগের সিনয়ির সহ-সভাপতি শরিফুজ্জামান রিপন ঘটনার সত্বতা স্বীকার করে বলেন,আমি,সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রদি¦প,বন বিষয়ক সম্পাদক সজীব ব্যপারিসহ আমরা বাপ্পীকে অতর্কিত হামলা থেকে নিরাপদে নিতে সক্ষম হই।একজন নির্বাচিত চেয়ারম্যানের এই ধরনের ন্যাক্কারজনক ঘটনায় সরাসরি ভূমিকা নেওয়ায় এলাকাবাসী হতাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *