জাতীয়

ভৈরবে টেলিভিশন সাংবাদিকদের আয়োজনে জিল্লুর রহমান স্মরণসভা

মোঃ শাহনুর, ভৈরব প্রতিনিধি ॥

কিশোরগঞ্জের ভৈরব টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে সাবেক প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার রাতে কিশোরগঞ্জের ভৈরব বাজার ছবিঘর শপিং কমপ্লেক্সস্থ সংগঠনের কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রয়াত এই রাজনীতিককে স্মরণ করেন সাংবাদিকরা। স্মরণসভায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

রাত ৮টার দিকে সংগঠনের সভাপতি আসাদুজ্জামান ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক-প্রকাশক মো: তাজুল ইসলাম তাজভৈরবী, সময়টিভির মো: ফজলুর রহমান, ভৈরব থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: বাহালুল খান বাহার, সংগঠনের সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন, দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার উপ-সম্পাদক মো: আলাল উদ্দিন, বাংলাভিশনের প্রতিনিধি প্রভাষক সত্যজিৎ দাস ধ্র“ব, চ্যানেল টুয়েন্টি ফোরের মো: বিল্লাল হোসেন মোল্লা, দৈনিক আজকালকের খবরের কাজী আব্দুল্লাহ আল মাসুম, বৈশাখি টেলিভিশনের আদিল উদ্দিন আহমেদ।

স্মরণসভায় বক্তারা বলেন, জিল্লুর রহমানের দেশপ্রেম, অহিসং রাজনীতি, জনগণের প্রতি ভালোবাসা-এইসব গুণাবলী বুকে ধারণ করলে দেশ ও সমাজ অনেক এগিয়ে যাবে। আমাদের চারপাশের রাজনৈতিক-সামাজিক পরিবেশ হবে শান্তিময়। জিল্লুর রহমানকে সাংবাদিক বান্ধব রাজনীতিবিদ উল্লেখ করে বক্তারা বলেন, সাংবাদিক এবং সাংবাদিকদের সংগঠনের প্রতি তাঁর অকৃত্রিম মমতা ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *