Featured জীবনযাপন

বিএমএসএফ’র জাফরকে হুমকি: এ্যাবজার প্রতিবাদ

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ

ঢাকা,রোববার, ৪ ডিসেম্বর, ২০২২: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা,ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও অ্যালায়েন্স অফ বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন-এ্যাবজার সদস্য সচিব আহমেদ আবু জাফরকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। তথ্য বলছে, সম্প্রতি সংগঠনের মধ্যে নিয়ম বহির্ভূত কর্মকাণ্ডের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় এই ঘটনার সূত্রপাত।

ন্যাক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দার পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে অ্যালায়েন্স অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন এ্যাবজা নেতৃবৃন্দ।

রোববার ৪ ডিসেম্বর এক বিবৃতিতে বিএমএসএফ ভৈরব উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ছাবির উদ্দিন রাজু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহসান ওয়াসিম বলেন, জোটভুক্ত সংগঠন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর দেশে সাংবাদিক নির্যাতন বন্ধে,সাংবাদিকদের দাবি, অধিকার ও মর্যাদা রক্ষায় সাহসিকতার সাথে কাজ করে যাচ্ছেন। তার অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করা ব্যক্তিদের ইন্দনে হুমকির ঘটনা ঘটতে পারে। আমরা আশা করব পুলিশ দক্ষতার সাথে ঘটনার সত্যতা অনুসন্ধান করে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *