Featured অপরাধ

ভৈরব লঞ্চঘাট এলাকা থেকে বিপুল পরিমাণ ভারতীয় প্রসাধনী সামগ্রীসহ ০১ চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২,

মো: রফিকুল ইসলাম রুবেল :
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরা কারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৫ আগষ্ট শুক্রবার দুপুর অনুমান ১৪.৩০ ঘটিকায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন লঞ্চঘাট এলকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ কবির হোসেন (৩৮), পিতা- মোঃ ইসকান্দার আলী, সাং-কাটখাল, থানা- মিঠামইন, জেলা- কিশোরগঞ্জকে আটক করেন। এসময় ধৃত আসামীর দখল হতে ৪২ পিছ Indian NIVEA MEN Dark Spot Reduction Face Wash ৬০৭৬ প্যাকেট Indian Therapy MANGO Fashion Herbs ক্রিম ৬৯৮৬ প্যাকেট Indian GOLD bleach Fashion Herbs ক্রিম ০১ টি পুরাতন বাটন ফোন উদ্ধার করে জব্দ করা হয় যার আনুমানিক মূল্য ১১,৫০,০০০/- (এগার লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে অবৈধ ভারতীয় প্রসাধনী সামগ্রী দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করেন।

উদ্ধারকৃত ভারতীয় প্রসাধনী সামগ্রী এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন-১৯৭৪ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *