অপরাধ

ভৈরবে গাঁজা আত্মসাৎ করতে গিয়ে সোর্স রশিদ সহ পুলিশের হাতে আটক দুই

রিপোর্ট : মো: রফিকুল ইসলাম রুবেল:

মাদক আত্মসাৎ করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছে আইনশৃঙ্খলাবাহিনীর পরিচয়দানকারি কথিত সোর্স আব্দুর রশিদ। সোসবার দুপুরে দুই কেজি গাঁজাসহ বাসষ্ট্যান্ড এলাকা থেকে কথিত সোর্স আব্দুর রশিদকে আটক করেছে ভৈরব থানার এসআই মাহবুব। রশিদ বাসষ্ট্যান্ড এলাকার মৃত হেকিম মিয়ার ছেলে।
ভোক্তভোগীরা জানান, রশিদ আইনশৃঙ্খলা বাহিনীর সোর্স পরিচয়ে সাধারণ মানুষের ব্যাগ ও দেহ তল্লাশি করে সাধারণ মানুষকে হয়রানি করে থাকতো। মাদক পেলে তা পুলিশকে না দিয়ে নিজেই আত্মসাৎ করে দিত এমন অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। জনসম্মুখে প্রকাশ্যে পথচারীদের ব্যাগ তল্লাশি করে হয়রানি করলেও সোর্স রশিদের দাপটে তার বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পেতোনা। সোর্স রশিদ আটকের খবরে স্থানীয়দের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তবে সোর্স রশিদ এর আগেও একাধিক বার একই অভিযোগে আটক করা হলেও দ্রুতই জামিন বের হয়ে যায়। যার কারণে সোর্স রশিদের বিরুদ্ধে সাধারণ মানুষ মুখ খুলতে ভয় পায় বলে জানান এক ভোক্তভোগী। তার বিরুদ্ধে ভৈরব থানায় একাধিক মাদকের মামলা রয়েছে বলে থানা সুত্রে জানা যায়।
এস আই মাহাবুব বলেন, রশিদ মাদক আটক করে তা আত্মসাৎ করার পায়তারা করছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌছে রশিদ ও সজিব নামে দুজনকে ২ কেজি গাঁজাসহ আটক করি। এঘটনায় আটককৃত রশিদ ও সজিবের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *