মাদক অভিযান

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

স্থানীয় প্রতিনিধি: জেলার টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। সোমবার ভোর রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-টেকনাফের সাবরাং ইউনিয়নের লেজি পাড়ার বশির আহমদের ছেলে আব্দুর রহমান (৪২) এবং রামুর খুনিয়াপালং ইউনিয়নের গোয়ালিয়াপালং এলাকার কবির আহমদের ছেলে ওমর ফারুক (৩১)।

অভিযানকারী কর্মকর্তা র‌্যাব-২ ঢাকার সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে র‌্যাবের একটি দল কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর এলাকায় একটি অস্থায়ী চেকপোস্ট বসায়। ভোরে টেকনাফ থেকে আসা একটি প্রাইভেট কারকে র‌্যাব থামার জন্য নির্দেশ দেয়। এসময় গাড়ীতে থাকা লোকজন অতর্কিত র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পরে ২ জনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থল তল্লাশী করে পাওয়া যায় ৩০০ বোতল ফেন্সিডিল, ৪ হাজার ইয়াবা, ১টি বিদেশী পিস্তল ও ৪টি গুলিসহ একটি প্রাইভেট কার।

র‌্যাবের অভিযানকারী এ কর্মকর্তা আরো বলেন,  গুলিবিদ্ধদের উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে চিকিৎসক তাদের  মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.