মাদক অভিযান

ব্রাহ্মণবাড়িয়ায় ৪০ কেজি গাঁজা‘সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

মোঃছাবির উদ্দিন রাজু, ভ্রাম্যিমান প্রতিনিধি:

তারিখ -১১ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ।পৃথক পৃথক অভিযানে ব্রাহ্মণবাড়িয়া থেকে ৪০ কেজি গাঁজা‘সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।
১১ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ রাত আনুমানিক ২০.৪০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প,কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার অনুমান ২০০ গজ পূর্ব দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকা গামী লেনের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। আহাদ মিয়া(২৪), । এসময় ধৃত আসামীর এর (ক) ৩২ (বত্রিশ) কেজি গাঁজা, (খ) ০১ টি মাইক্রোবাস (চাবিসহ) (গ) গাড়ীর কাগজপত্র ০৪ কপি (ঘ) মাদক বিক্রয়ের নগদ ৪৫০০/-টাকা‘সহ উদ্ধার করে জব্দ করা হয়। অত্র ১২ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন ভাদুঘর পৌর বাস টার্মিনাল কুমিল্লা ট্রান্সপোট এর সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ রবিউল আউয়াল (২৭), ২। মোঃ মামুন (২১)।

এসময় ধৃত আসামীর নিকট হতে ০৮ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যাক্তির কাছে বিক্রয় করে বলে ধৃত আসামীরা স্বীকার করে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *