দেশজুড়ে

হাজ্বী আব্দুল বাতেন ভূইয়ার জানাযার শিল্পমন্ত্রী নূরুল মজিদ হুমায়ূন

রেজাউল আলম (বিপ্লব), বেলাব প্রতিনিধি:
হাজারো মানুষের শ্রদ্ধা ভালোবাসার ফুল ও অশ্রুতে সিক্ত হয়ে চিরনিদ্রায় শায়িত হলেন আমলাব ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাজী আব্দুল বাতেন ভূইয়া , আপামর গণমানুষের নেতা আজ সোমবার বাদ যোহুর মৌলভীরটেক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়। বিদ্যালয় মাঠে এই নামাজে জানাযায় আমলাবরের ইতিহাসের সর্বাধিক মানুষের সমাগম ঘটে। ইতিহাসে এতবড় জনসভা ও কোনো দিন হয়নি। বিদ্যালয় মাঠ পেড়িয়ে পার্শ্ববর্তী মাঠ, ও সড়ক পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে যায়। যতদূর পর্যন্ত মাইকের আওয়াজ পৌছেছে ততদূর পর্যšত মানুষ দাঁড়িয়ে জানাযা নামাজ আদায় করেছেন। মৌলভীরটেক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নামাজে জানাযায়ও নেতাকর্মীসহ সাধারণ মানুষের ঢল নামে।
উল্লেখ্য, রোববার সন্ধ্যায় উনার নিজ বাড়িতে শ্বাস প্রশ্বাস জনিত কারনে হাজী আব্দুল বাতেন ভূইয়ার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ৫ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য শুভাকাঙ্গী রেখে গেছেন। হাজী আব্দুল বাতেন ভূইয়ার আমলাব ইউনিয়ন থেকে চারবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে তিনি আমলাব ইউনিয়নের আওয়ামীলীগের অমৃত্যু সভাপতির দ্বায়িত্ব পালন করে গেছেন ।
উক্ত জানাযার নামাযে উপস্থিথ ছিলেন মাননীয় সরকারের শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহ্মুদ হুমায়ূন,নরসিংদী পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া,নরসিংদীর পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, বেলাব উপজেলার সভাপতি সমশের জামান ভূইয়া রিটনও সাধারন সম্পাদক নজরুল ইসলাম,আমলাব ইউনিয়নের চেয়ারম্যান বশির আহম্মেদ পরশ মোল্লা সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান প্রমুখ জানাযায় অংশ নেন ।ও হাজারো নেতা কর্মী মরহুমের কফিনে পুস্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *