রাজনীতি

আসন্ন উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান খোকন মাহমুদ নির্ঝর

বেলাব প্রতিনিধি:
গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই নরসিংদী বেলাব তে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সারাদেশের ন্যায় নরসিংদী বেলাব উপজেলায় চলছে প্রচার-প্রচারণা, লবিং গ্রুপিং। পাড়ায়-পাড়ায়, মহল্লায়-মহল্লায় চলছে ভোটের হিসাব-নিকাশ। প্রার্থীগণ তাদের দলীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ অব্যাহত রেখেই প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ভোটারদের মাঝে চলছে কড়া হিসাব-নিকেশ। চায়ের স্টল থেকে শুর করে ক্ষেত- খামার সহ সর্বত্র চলছে নির্বাচনী আলাপ-আলোচনা। কে কোন দলের প্রার্থী হবেন, কে কোন চরিত্রের, জনসেবায় কার কী অবদান, দলের জন্য কার কতো ত্যাগ ইত্যাদি বিষয়ই আলোচনার মূল বিষয়বস্তুু।
সরেজমিনে ঘুরে জানা গেছে, প্রচার-প্রচারণা ও জনসংযোগে এগিয়ে রয়েছে আওয়ামী লীগের সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ঢাকা মহানগর উত্তর যুবলীগের কার্য্যনির্বাহী সদস্য খোকন মাহমুদ নির্ঝর এর নাম। আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের ত্যাগী নেতাদের সাথে কথা বলে জানা গেছে, তাদের অভিমতখোকন মাহমুদ নির্ঝরকে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিলে বেলাব উপজেলার নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত।
এ ব্যাপারে সংশ্লিষ্ট আওয়ামী লীগ নেতা কর্মী বলেন, খোকন মাহমুদ নির্ঝর আমাদের পরীক্ষিত ও অভিজ্ঞ জনপ্রতিনিধি। তিনি আমাদের এলাকার গরিব, অসহায়দের এবং প্রতিবন্ধীদের সাহায্য করে যাচ্ছেন। আমরা যে কোনো সময় বিভিন্ন প্রয়োজনে খোকন মাহমুদ নির্ঝরকে কাছে পাই। বিপদে-আপদে তিনি এগিয়ে আসেন। আমরা সর্বদা যাকে কাছে পাই তাকে নিয়েই নির্বাচন করতে চাই। আমরা আশা করব, তৃণমূলের আওয়ামী লীগ, এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ খোকন মাহমুদ নির্ঝরকে মনোনয়ন দিয়ে আমাদের উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে পাঠাবেন। তবেই আমরা বিজয় লাভ করতে সক্ষম হব।
এ ব্যাপারে খোকন মাহমুদ নির্ঝর জানান, আমি ঢাকা মহানগর উত্তর যুবলীগের কার্য্যনির্বাহী সদস্য পদে দায়িত্ব পালন করছি আমরা জন্মসূত্রে আওয়ামী লীগ করি। আমি পূর্ণ আশাবাদী আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে ইনশাল্লাহ বিপুল ভোটে জয় লাভ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *