দেশজুড়ে

মুরাদনগরে রিভলবার ও দেশীয় অস্ত্রসহ ডাকাত আটক

নজরুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার মুরাদনগর উপজেলায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ বৃহস্পতিবার (১২ মার্চ) দিবাগত রাতে উপজেলার ছালিয়াকান্দি এলাকার হক্কার ব্রিজের কাছ থেকে তাকে আটক করা হয়।
আটককৃত কাউছার (২৬) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার সিন্নবাদী গ্রামের আব্দুল মান্নানের ছেলে। বর্তমানে সে পাশ্ববর্তী হোমনা উপজেলা সদর এলাকায় ভাড়া বাড়ীতে থাকে। পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ছালিয়াকান্দি এলাকার হক্কার ব্রিজের কাছে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ আহাম্মেদের নেতৃত্বে এসআই মোরশেদ ও এএসআই সাইফুল ইসলামসহ একদল
পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে কাউছারকে আটক করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কাউছারের সাথে থাকা বাকি সদস্যরা পালিয়ে যায়। এসময় তার কাছ থেকে একটি পিস্তল, ৪ রাউন গুলি ও ৩টি ছুরি উদ্ধার করা হয়।মুরাদনগর থানার অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, কাউছারের বিরুদ্ধে মুরাদনগর, হোমনা ও কুমিল্লা সদর দক্ষিণ থানায় ৩টি ডাকাতি মামলাসহ একাধিক মামলা রয়েছে। শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া বাকী ডাকাত সদস্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *