Featured রাজনীতি

ভৈরব পৌর বিএনপির সভাপতির সাথে সৌদি আরব প্রবাসী পরিষদের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মো: রফিকুল ইসলাম রুবেল:
কিশোরগঞ্জের ভৈরব পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সভাপতি কারা নির্যাতিত হাজী মোহাম্মদ শাহীন সাহেবের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পৌর শহরের কালিপুর এলাকায় সাবেক মেয়রের বাসভবনে সাক্ষাৎকালে পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র কে ফুলেল শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির সহ সভাপতি মো: শরীফ মোল্লা, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো ফারুক মোল্লা, সহ – শিল্প বিষয়ক সম্পাদক মো: সানি আহমেদ।

এসময় সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির নেতৃবৃন্দেরকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র হাজী মো: মোহাম্মদ শাহীন। এ সময় ভার্চুয়ালি যুক্ত ছিলেন সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো: শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: শাহীন আলম।

সাক্ষাৎকালে পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র বলেন দলের দুর্দিন ও দুঃসময়ে সৌদি আরব প্রবাসী পরিষদের নেতৃবৃন্দ যেভাবে দলের ত্যাগী ও তৃণমূলের নেতৃবৃন্দের পাশে থেকে সহযোগিতা করেছে দল অবশ্যই তাদেরকে মূল্যায়ন করবে। সেই সাথে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মোঃ শরিফুল আলম ও পৌর বিএনপির পক্ষ থেকে সৌদি প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা বিএনপি নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে তিনি সংগঠনের সফলতা কামনা করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন তাঁতিদল ভৈরব পৌর শাখার সাধারণ সম্পাদক মোবারক হোসেন লিটন, ভৈরব রেলওয়ে শ্রমিকদলের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম রুবেল, আগানগর ইউনিয়নের লুন্দীয়া মোল্লা বাড়ীর মো: তোফিক মোল্লা, মো: ফয়সাল মোল্লা, মো: ইউসুফ মোল্লা,মো: শহীদ মোল্লা প্রমূর্খ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *