আওয়ামীলীগ রাজনীতি

ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

রাসেদুজ্জামান রাসেল:
কিশোরগঞ্জের বন্দর নগরী ভৈরবে অনুষ্ঠিত হল “ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজর” এর বার্ষিক সাধারন সভা-২০১৯। প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট কাউন্সিলের সভাপতি আলহাজ¦ নাজমুল হাসান পাপন, বিশেষ অতিথি ভৈরব উপজেলা চেয়ারম্যা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া, ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা, ভৈরব সিটি মেয়র ফকরুল আলম আক্কাছ, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌর আওয়ামীলীগ এর সভাপতি এস এম বাকী বিল্লাহ ও সাধারন সম্পাদক আতিক আহম্মেদ সৌরভ, ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: শাহিন সহ ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভৈরব অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি আলহাজ্ব মো: হুমায়ুন কবির, যৌথ সঞ্চালনায় ছিলেন সিনিয়র সভাপতি হাজি মোশারফ হোসেন এবং সহ-সভাপতি জাহিদুল হক জাবেদ।
অনুষ্ঠান শেষে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানকে মরণোত্তর সম্মানা স্বীকৃতি স্বরূপ ভৈরব অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পক্ষ থেকে প্রধান অতিথি এর হাতে ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের সভাপতি ও অন্যান্য অতিথিবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *