জীবনযাপন

ভৈরব উপজেলা শম্ভূপুর সহ বিভিন্ন গ্রামে শিয়ালের উপদ্রব, ঘরে ঢুকে কামড়ে দিচ্ছে গ্রামবাসী কে

মোঃ ছাবির উদ্দিন রাজু, ভ্রাম্যমান প্রতিনিধিঃ ভৈরব উপজেলার শম্ভূপুর সহ বিভিন্ন গ্রামে কয়েক দিনে শিয়ালের কামড়ে শিশু ও নারীসহ ৫১জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শম্ভূপুর ৭ নং ওয়ার্ডের ফাড়িরঘুনাথপুরর শফিক মিয়া,মন্নান মিয়া,আলকাছ মিয়া,মোঃ রজব আলী,৭ নং ওয়ার্ড মেম্বারের শাশুড়ী, বেনচাল জহিরের স্ত্রী সহ ৭ নংওয়ার্ডের ১০ জন,এছাড়া রঘুনাথপুর, জগন্নাথপুর সহ অন্যান গ্রামের অনেক মানুষ কে শিয়ালে কামড় দিয়েছে ।

গতবুধবার, ও বৃহস্প্রতিবার ৮-৯ সেপ্টেম্বর ভোর ও সন্ধ্যায় শিয়ালের কামড়ে আহতরা স্থানীয় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শিবপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার মোঃ মুক্তার উদ্দিন জানান,গত বুধবার ও বৃহস্প্রতিবার ভোর ও সন্ধ্যায় তার ওয়ার্ডের ৯ জন শিয়ালে কামড় দিয়েছে,এরমধ্যে কয়েকজন গরীব মানুষ রয়েছে তাদের সরকারী ভাবে সহযোগিতা করার জন্য সরকারের দৃষ্টি কামনা করছেন তিনি।

স্থানীয়রা বলছেন, শিয়ালগুলো খাবারের খোঁজে পাড়া-মহল্লায় ঢুকছে খাবার না পেয়ে মানুষকে কামড়াচ্ছে। বর্তমানে এলাকায় মানুষের মধ্যে শিয়ালের এমন উপদ্রব নিয়ে নিয়ে আতঙ্ক বিরাজ করছে।
ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা.মোঃ খোর্শেদ আলম এ প্রতিনিধি কে জানান আহতদের কয়েক জন কে হাপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে,হাসপাতালে ভ্যাকসিন না থাকায় অন্যকোথায় থেকে ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *