দেশজুড়ে

ভৈরবের আলোচিত সোহরাব হত্যার ১ ম বর্ষ উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত, দ্রুত বিচারে দাবীতে স্বজনদের আহাজারি

মোঃ ছাবির উদ্দিন রাজু, ভ্রম্যমান প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরব কালীপুরের অটোরিক্সার যন্ত্রাংশ বিক্রেতা সোহরাব মিয়ার হত্যাকারীদের বিচারের দাবীতে ১ম বর্ষ উপলক্ষে আজ শুক্রবার বাদ আছর দোয়া মাহফিল করেছেন স্বজনসহ এলাকাবাসি।

এই বিষয়ে গত বছর মঙ্গলবার ১৫ সেপ্টেম্বর সকাল ১১টার সময় ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয়মোড় এলাকায় অনেকলোকের উপস্থিতিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছিল। মানববন্ধনে অভিলম্ভে সোহরাবের হত্যাকারী হান্নানসহ তার সহযোগীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক বিচারের দাবী জানান স্বজনসহ এলাকাবাসী। নিহত সোহরাব মিয়া কালিপুর উত্তরপাড়া গ্রামের মোতালেব মিয়া মিয়ার ছেলে।
এ ঘটনায় নিহতের ভাই মানবাধিকার কর্মী কাজল মিয়া বাদী হয়ে ভৈরব থানায় হান্নানসহ আটজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছিলেন।
উল্লেখ্য গত ১০ সেপ্টেম্ভর রাতে সোহারাব কে মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে রামশংকরপুর এলাকায় নিয়ে যায়। এখানে কথা কাটাঁকাটির এক পর্যায়ে হান্নান ও তার সহযোগী মিলে পেছন থেকে ছুড়ি দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ঢাকা প্রেরণ করে,রাস্থায় অতিরিক্ত রক্ত হরণ হলে তার মৃত হয়,পড়ে ঢাকার ডিএমপি হাসপাতালের ডাক্তার মৃত্যু ঘোষণা সহ সোরতহাল রিপোর্ট প্রদান করে ছিল বলে স্বজনরা জানান।
আজ ১ বছর পর প্রতিবেদকের মাধ্যমে সোহরাবের হত্যার বিষয়ে তার মাতা,পিতা, ভাই,বোন, স্ত্রী সন্তান সরকারের কাছে সুবিচার পার্থনা করেছেন।

এই বিষয়ে জানতে আসামী পক্ষের কয়েকজনের নাম্বারে ফোন দিলে নাম্বার বন্ধ পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *