মাদক অভিযান

ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে ২ জন মাদক কারবারি’ আটক

মোঃ ছাবির উদ্দিন রাজু বিশেষ প্রতিনিধিঃ
তারিখ ঃ ২৮ আগষ্ট ২০২২ খ্রিঃ।র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে ০২ জন মাদক কারবারি’সহ বিপুল পরিমাণ বিদেশী মদ, গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার। একটি প্রাইভেটকার জব্দ।
২৮ আগষ্ট ২০২২ ইং তারিখে আনুমানিক সকাল ০৭.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আসামীদ্বয় মোঃ বাবু (২০), পিতা- মৃত মোঃ রশিদ, সাং- উত্তর চকবস্তা, মোঃ রাব্বি (১৯), পিতা- মোঃ কামাল মিয়া, সাং- কামালপুর, উভয় থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া’কে আটক করেন। এসময় ধৃত আসামীদ্বয়ের দখলে থাকা প্রাইভেটকার হতে ২৫.৭০ (পঁচিশ কেজি সাতশত গ্রাম) কেজি গাঁজা, ১২২ বোতল মদ ২৯ বোতল ফেন্সিডিল’সহ উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে বিভিন্ন অভিনব কায়দা অবলম্বন করে চোরাচালানের মাধ্যমে বিদেশী মদ, ফেন্সিডিল ও মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *