জীবনযাপন

ভৈরবে মানবিক সংগঠনের আয়োজনে এস আই জাহাঙ্গীর আলম কে বিদায় সংবর্ধনা

মোঃ ছাবির উদ্দিন রাজু, ভ্রাম্যমাণ প্রতিনিধিঃ ভৈরব থানার মানবিক ও চৌকস পুলিশ পরিদর্শক এস আই জাহাঙ্গীর আলম কে বদলীজনিত কারনে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। কিশোরগঞ্জে ভৈরবে ২২শে মে রোজ শনিবার বেলা ৩টায় ভৈরব উপজেলা মানবিক সংগঠন এর আয়োজনে ভৈরব ন্যাশনাল হসপিটালের অফিস রুমে, সংগঠনের উপদেষ্টা এবি সিদ্দিক ভূইয়া গনি এর সভাপতিত্বে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ভৈরব উপজেলা মানবিক সংগঠনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। এসময় এস আই জাহাঙ্গীর আলম বলেন চাকরি জনিত কারণে এ বিদায় এটি চিরস্থায়ী বিদায় নয়, বেঁচে থাকলে আবারো কোন স্টেশনে দেখা হতে পারে। তবে আমি যত দিন বেঁচে থাকবো ভৈরব বাসীর কাছে ঋণে থাকবো, সর্বস্তরের জনগণের কাছে আমি যেই ভালোবাসা পেয়েছি কখনো ভুলার নয়।

ভৈরব কুলিয়াচর প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি শেখ ইসাক বলেন করোনা কালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়েও আপনারা যেভাবে মানুষের পাশে থেকে কাজ করেছেন জাতি আপনাদের আজীবন স্মরণ করে রাখবে, ভৈরব থানার চৌকস, অত্যন্ত মেধাবী, নম্র, ভদ্র, সদা হাস্যজ্বল, সাদা মনের মানুষ এস আই জাহাঙ্গীর আলম ভৈরব বাসী আপনাকে আজীবন মনে রাখবে। সমাজ কর্মী জাকির হোসেন বলেন এসআই জাহাঙ্গীর আলম ভাই একজন সাদা মনের মানুষ ওনাকে যখনি ডাক দিয়েছি আমাদের মানবিক কাজে সব সময় সহযোগিতার হাত বারিয়ে দিয়েছে আমরা ওনাকে চিরদিন মনে রাখবো।

এসময় উপস্থিত ছিলেন ভৈরব প্রেস ক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক সামিম আহমেদ, কিশোরগঞ্জ জেলা জজ কোট এডঃ কাজল দেবনাথ, ভৈরব কুলিয়াচর প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি শেখ ইসাক, ভৈরব ন্যাশনাল হসফিটালের নির্বাহী পরিচালক এবি সিদ্দিক ভূইয়া গনি, মানবিক সংগঠনের প্রতিষ্টাতা সহ সভাপতি তায়েব রহমান, অনলাইন গ্রুপ ভৈরব পরিবারের সভাপতি আলামিন শান্ত সহ আরো অনেকে পরিশেষে সবার সুস্থতা ও দীর্ঘ আয়ু কামনা করেন, এবং সততার সাথে কাজ করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *