Featured জাতীয়

ভৈরবে শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন

রফিকুল ইসলাম রুবেল:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষে কিশোরগঞ্জের ভৈরবে শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে।
মঙ্গলবার রাতের প্রথম প্রহর ১২টা ১মিনিটে ভৈরব উপজেলা প্রশাসন শহীদ মিনার ও পৌর শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবন্দ। ভৈরব উপজেলা পরিষদ চত্বরে নির্মিত শহীদ মিনারে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করেন । পরে একে একে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহম্মেদের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পন করেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, ভৈরব উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ ও আবাসিক মেডিকেল অফিসার কিশোর কুমার ধরের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স ও কর্মকর্তা কর্মচারীরা, ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার দেলোয়ার হোসেন ও ভৈরব থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মাকছুদুল আলমের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন ভৈরব থানা পুলিশ, ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হকের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন হাইওয়ে পুলিশ, ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ রাকিব উল আলমের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন রেলওয়ে পুলিশ, ভৈরব নৌ- থানার অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমানের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন নৌ পুলিশ ইউনিট, ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ, উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলামের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন বিএনপি, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল, সেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল পরিদর্শক সেন্টু রঞ্জন নাথের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ভৈরব সার্কেলর সদস্যরা, ভৈরব বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ শামীম আহমেদ ও সহকারী প্রকৌশলী ইকবাল হোসেন ও সিবিএ নেতা মোঃ মাসুদ রানার নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন ভৈরব বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, অধ্যাপক সত্যজিৎ দাস ধ্রুবর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন রফিকুল ইসলাম মহিলা কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ, কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লেফটেন্যান্ট মোঃ অহিদুর রহমানের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন বিদ্যালয়ের শিক্ষক ও বিএনসিসি ক্যাডেটবৃন্দ।

এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পনে মাধ্যমে ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান ভৈরব পৌর শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু, ভৈরব বই মেলা পরিষদের উপদেষ্টা আতিক আহমেদ সৌরভ, সভাপতি মতিউর রহমান সাগর ও সাধারণ সম্পাদক ফজলুল হকের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন ভৈরব বই মেলা পরিষদ, সমাধান টিভির চেয়ারম্যান ও ঢাকা প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল লতিফ RPC র নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করেন সমাধান টিভির পরিচালক ও ঢাকা প্রেসক্লাবের স্থায়ী সদস্য মো: বরকত উল্লাহ ও সহিদুল আলম সজল সওদাগর, হাজী আসমত আলী গার্লস স্কুল এন্ড কলেজ এর শিক্ষক-শিক্ষার্থীসহ এতিমখানার প্রাশাসনিক কর্মকর্তা মোঃ সাইদুর রহমান বাবলু, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসক ফাউন্ডেশন কিশোরগঞ্জ – নরসিংদী- ব্রাক্ষণবাড়ীয়া জোনাল শাখার নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্টানের পক্ষে,পুষ্পস্তবক অর্পণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *