বিশেষ প্রতিবেদন

ভৈরবে ব্যক্তি উদ্যোগে দুই শতাধিক দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে করোনাভাইরাসের প্রভাবে অতি দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন সেচ্ছাসেবকলীগ নেতা রাকিব রায়হান। কর্মহীন হয়ে পড়া গরিব,ঘরে থাকা দিনমজুর ও খেটে খাওয়া দুই শতাধিক মানুষের মাঝে চাল, ডাল আলোসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছেন পৌর সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক রাকিব রায়হান । সোমবার দুপুর ২টায় ভৈরবের ঢাকা-সিলেট বাস্টার্ড এলাকায় তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে (৮নং) ওয়ার্ডের ভৈরব পুর (উঃ) পাড়ার হতদ্ররিদ্য মানুষের মধ্যে করোনা সচেতনতায় লোক সমাগম কমিয়ে এসব খাবার সামগ্রী বিতরণ করা হয়। দুঃসময়ে খেটে খাওয়া মানুষগুলো খাবার পেয়ে খুশি।এর আগে গতকাল তার নিজ বাড়িতে শতাধিক হতদ্ররিদ্যপরিবারের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

রাকিব রায়হান জানান, করোনাভাইরাসের প্রভাবে ভৈরবে বিপুল সংখ্যক খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। ভৈরব পুর ৮নং ওয়ার্ডের বসবাসকারী এসব লোক কয়েক দিন যাবত কোনো কাজ না থাকায় মানবেতর জীবনযাপন করছিলেন। খবর পেয়ে আমি নিজ উদ্যোগে দুইদিনে এলাকার দুই শতাধিক লোকের মাঝে চাল, ডাল, আলো সহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করি। আমি খুব কাছ থেকে দেখছিলাম, তারা খুব কষ্টের মধ্যে সময় কাটাচ্ছে। আমার সাধ্যমতো পাশে দাড়িয়েছি। যার সামর্থ্য আছে সবারই এসব মানুষের পাশে দাঁড়ানো উচিত।
এ সময় উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা সেচ্ছাসেবলীগ যুগ্ম-সাধরন সম্পাদক মোঃ জুনায়েদ রহমান, সমাজ সেবক মোঃ কবির হোসেন ৮নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক নিয়ামত উল্লাহ । ওমর ফারুক রিকন, আলামিন ,পাবেল আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *