বিশেষ প্রতিবেদন

ভৈরবে অভিযানে চালিয়ে মাদক ব্যবসায়ী ও সেবীকে সাজা প্রদান

জয়নাল আবেদীন রিটন, বিশেষ প্রতিনিধি:

ভৈরবের বিভিন্ন স্থানে সকাল থেকে মাদক বিরোধী অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। এ সময় ঢাকা সিলেট মহাসড়কের দুর্জয় মোড় এলাকা থেকে রোকন নামের এক মাদক ব্যবসায়ী কে ৫ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। পরে সৈয়দ নজরুল ইসলাম সেতু এলাকা থেকে বাসযাত্রী বিজয় কে এক কেজী গাঁজা সহ আটক করা হয়। পরে সুইপার কলোনী এলাকায় মদ খেয়ে মাতলামী করে জন সাধারণের চলাচলে বিঘœ সৃষ্টির অভিযোগে কাত্তছার নামের এক জন আটক করা হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার আদালতে আটক কৃতরা নিজ নিজ অপরাধ স্বীকার করায় আদলত কাওসার পিতাঃ ফজল হল বারৈচা বেলাবো কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং বিজয় পিতাঃবাদল মিয়া আড়াইসিধা আশুগ্জ কে ১ বছর এবং রেকন মিয়া পিতা, ধন মিয়া পঞ্চবটি পুকুর পাড় ভৈরব কে এক বছর সাজা প্রধান করেন ভ্রাম্যমান আদালত। এ আদালতর নেতৃত্ব প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা। এ সময় তাকে সহায়তা করেন ভৈরব থানা পুলিশ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের কোন ছাড় দেত্তয়া হবেনা কারন মাদক শুধু একটি পরিবারকেই ধ্বংস করেনা দেশের উন্নয়ন কেত্ত বাধাগ্রস্ত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *