Featured রাজনীতি

ভৈরবের শিবপুর ইউনিয়ন যুবদলের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ রফিকুল ইসলাম রুবেল, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

ভোটাধিকারের মাধ্যমে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়ন যুবদলের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সরাসরি ভোটের মাধ্যমে মোঃ সুমন মিয়া সভাপতি ও সালাউদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

পৌর শহরের কমলপুর এলাকায় বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে ( শরীফুল আলমের বাংলোতে ) শনিবার সকাল ১০ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত । ভোটগ্রহণ শেষে গণনা করে বিকাল ৪ টায় ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলাফল ঘোষণা করেন। এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম।

নির্বাচনে সভাপতি পদে ৪’জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে সভাপতি পদে সুমন মিয়া ১৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাতা প্রতীকের মোঃ জাহাঙ্গীর আলম ১১৪ ভোট পেয়েছেন। এবং সাধারণ সম্পাদক পদে সালাউদ্দিন ১৫৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ প্রতীকের পলাশ ১৪০ ভোট পেয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব ছিলেন,উপজেলা যুবদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন সুজন, সদস্য সচিব আলহাজ্ব আল মামুন, যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান, হাজী মো. জামান, তানভীর আহমেদ, আরিফ আহমেদ শাওন, ইয়াসিন আরাফাত পাপ্পু, ওবাইদুল ইসলাম মাহিন।

এছাড়াও সভাপতি পদে মামুমুর রশীদ ঘড়ি প্রতীক নিয়ে ৩৬ ভোট পেয়ে ৩য় ও মামুন সরকার রিকশা নিয়ে ০৫ ভোট পেয়ে ৪র্থ হন। নির্বাচনে মোট ৪৫৯ জন ভোটারের মধ‍্যে ৩০১ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেন।

এছাড়াও উপজেলার শিবপুর ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *