দেশজুড়ে

ব্যবসায়ী কাজী আব্দুল বাতেন এর দাফন সম্পন্ন

মোঃ নজরুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

রাজনৈতিক নেতা-কর্মী ও সাধারন মানুষের ভালবাসায় সিক্ত হয়ে জানাযার নামাজ শেষে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বিশিষ্ট ব্যবসায়ী কাজী আব্দুল বাতেনকে। তিনি কোম্পানীগঞ্জ বাজার বনিক সমিতির উপদেষ্টা ছিলেন।

রবিবার আসরের নামাজ শেষে নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর কেন্দ্রীয় ঈদগা মাঠে দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এর আগে দুপুর ১২টায় কুমিল্লা হাউজিং স্টেট ২নং ঈদগা মাঠে প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছিল।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী চার পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি কুমিল্লা-৩ মুরাদনগর আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

জানাজার নামাজের আগে মরহুমের ছোট ভাই মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল খায়ের বড় ভাইয়ের আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান।
জানাজায় অংশ নেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন আর রশিদ, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হাসান চিনু, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল, বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, আবু মূসা আল কবির, সাবেক ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম, কাইয়ুম ভূঁইয়া, জাকির হোসেন, ইউপি সদস্য শাহ আলম, জসিম সহ স্থানীয় রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতারা।
উল্লেখ্য, কাজী আব্দুল বাতেন শনিবার (২১ অক্টোবর) অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন। পরে রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *