রাজনীতি

বেলাবতে আওয়ামীলীগের কাউন্সিল পন্ড ১৪৪ ধারা জারি [ভিডিও]

 

বেলাব প্রতিনিধিঃ

নরসিংদীর বেলাবোতে চর উজিলাবো ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল পণ্ড হয়ে গেছে। নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে দুই পক্ষ মুখোমুখি অবস্থান নেওয়ায় শনিবার দুপুর ১২টার দিকে বারৈচা স্থানীয় আওয়ামী লীগ কার্যালয় এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাউন্সিলে জড়ো হওয়া নেতাকর্মী ও সমর্থকদের সভাস্থল থেকে সরিয়ে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে দুপুর ২টার দিকে ১৪৪ ধারা তুলে নেয় প্রশাসন।উপজেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, কেন্দ্রীয় নিদের্শনা অনুযায়ী প্রতিটি উপজেলায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের কাজ শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে চরউচিলাবো ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন উপলক্ষে বারৈচা বাসস্ট্যান্ড সংলগ্ন দলীয় কার্যালয়ে কাউন্সিলের আয়োজন করা হয়।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা শারমিন আক্তার খালেদা সহ স্থানীয় আওয়ামী লীগের একটি অংশ একই স্থানে সভা আহ্বান করেন।একই সময় স্থানীয় আওয়ামী লীগের দুইটি পক্ষ মুখোমুখি অবস্থান নেওয়ায় সহিংসতার আশঙ্কায় বারৈচা সভাস্থলে ১৪৪ ধারা জারি করেন স্থানীয় প্রশাসন।

কাউন্সিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শমসের জামান রিটন, সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *