জাতীয়

ভৈরবে সমাজ কল্যান যুব সংগঠন এর উদ্যোগে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এম আর ওয়াসিম: ভৈরবের কালিকাপ্রসাদ ইউনিয়নের চকবাজারে আজ বিকাল ৪ ঘটিকায় প্রতিবারের ন্যায় ঈদুল আযহা উপলক্ষে হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। কালিকাপ্রসাদ”সমাজ কল্যান যুব সংগঠন” এর উদ্যোগে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন,ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু। এসময় বিশিষ্ঠ্য চিকিৎসক ভৈরব ডক্টরস্ ক্লাবের সভাপতি ডাঃ মোঃ আজিজুল হক উক্ত অনুষ্ঠানটি উদ্বোধন করেন।
বিতরন অনুষ্ঠানে মোহাম্মদ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন (বি.পি.সি.ডি.ও.এ) ভৈরব শাখার সাধারণ সম্পাদক ডাঃ মিজানুর রহমান কবির, পৌর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এ কে এম নাজমুল হক, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান নজরুল ইসলাম খান,

somadhantv.com এর চেয়ারম্যান ও ভৈরব সাংবাদিক এসোসিয়েশন এর সভাপতি ডাঃ আঃ লতিফ, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, কালিকাপ্রসাদ ইউনিয়নের আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক হাসান শামীম, ফজলুল কবির, লিয়াকত আলী, সাইফুল ইসলাম, শাজাহান মিয়া, উসমান মিয়া ও জিয়া উদ্দিন প্রমুখ। সহযোগিতায় ছিলেন হাজী মো: আনোয়ার হোসেন। জামাল মিয়ার নিবেদনায় অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন মাহাবুব ইসলাম আরমান। এছাড়াও স্থানীয় ইলেট্রনিক্স ও প্রিন মিডিয়ার সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *