Featured রাজনীতি

বিএনপি – জামাত হরতাল অবরোধ প্রতিরোধে ভৈরবে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

মো: রফিকুল ইসলাম রুবেল, ভৈরব ( কিশোরগঞ্জ ) প্রতিনিধি:

ভৈরবে বিএনপি জামাতের ডাকা অবরোধ প্রতিরোধে ঢাকা-সিলেট মহাসড়কে শান্তি সমাবেশ ও মিছিল করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ।

বুধবার (১ নভেম্বর) সকাল ১২ টায় ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড় এলাকায় শান্তি সমাবেশ ও মিছিল করেছে শত শত আওয়ামী লীগ নেতাকর্মী।

এসময় উপজেলার শত শত নেতাকর্মীরা একটি বিশাল শান্তি মিছিল বের করেন। মিছিলটি দুর্জয় মোড় থেকে শুরু করে ঢাকা-সিলেট মহাসড়কসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করেন। মিছিল শেষে দুর্জয় মোড় এলাকায় শান্তি সমাবেশ করেন।

শান্তি সমাবেশে বক্তরা তাদের বক্তব্যে বলেন, ভৈরবের রাজপথ পূর্বেও আওয়ামী লীগের দখলে ছিলো এখনোও আমরা আছি ভবিষ্যতেও রাজপথ আমাদের দখলেই থাকবো। যারা দেশের উন্নয়ন দেখে হিংসা হয় তারাই চাই দেশকে অস্থিতিশীল ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে।

ভৈরবের জনগণের নিরাপত্তা ও স্বাভাবিক চলাচল নিশ্চিতকরণের জন্য সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আমরা এই দুর্জয়ে অবস্থান করছি। যাতে বিএনপি জামাত দেশ ও জনগণের কোন রকম ক্ষতি করতে না পারে।

বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের প্রতিবাদে দ্বিতীয় দিনে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিলের নেতৃত্ব দেন ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, সাবেক রাষ্ট্রপতির একান্ত সচিব সাখাওয়াত হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেফাত উল্লাহসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সকল স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *