আওয়ামীলীগ বাংলাদেশ রাজনীতি

‘নির্বাচনে আসা ছাড়া বিএনপির পথ নেই’

নিজস্ব প্রতিবেদক : বিএনপির সামনে নির্বাচনে আসা ছাড়া কোন পথ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ‘মানুষ হত্যাকারীদের (বিএনপি-জামায়াত) সঙ্গে কোন ধরনের সংলাপ হতে পারে না। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে তাদেরকে রাজনৈতিক অঙ্গন থেকে বিদায় দেবে দেশের জনগণ। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে দেশ ও জনগণের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তাই আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনা ও  মুক্তিযুদ্বের স্বপক্ষের শক্তিকেই ভোট দিয়ে ক্ষমতায় বসাবে।’

বুধবার রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদ, নিউরো সায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতাল শাখার সভাপতি ডা. এম এফ জহিরুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রাক্তন পরিচালক ডা. জুলফিকার আলী লেলিন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান ও মহাসচিব ডা. এম এ আজিজ, সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া।

উন্নয়ন কর্মকাণ্ড বিবেচনা করে দেশের জনগণ আবার আওয়ামী লীগকেই ভোট দেবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘সব সেক্টরেই উন্নয়ন ঘটিয়েছে সরকার। জঙ্গি ও অপরাধ দমনে সফলতা দেখিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠা করা হয়েছে। রাজনৈতিক বিশৃঙ্খলা নেই। বিরোধীরাও অনুধাবন করতে পেরেছে যে, জ্বালাও-পোড়াও, মানুষ হত্যা করে ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ক্ষমতায় আসা যাবে না। নির্বাচনের মাধ্যমে জনগণের রায়ের বিকল্প নেই। আর আওয়ামী লীগকেই ভোট দেবে জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *