মাদক অভিযান

মায়ের হাত ধরে ইয়াবা ব্যবসায়!

প্রধান প্রতিবেদক: মায়ের হাত ধরে সর্বনাশা ইয়াবা ব্যবসায় জড়িত হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন চট্টগ্রামের এক তরুণ।

সাড়ে ১৩ হাজার ইয়াবা ট্যাবলেটসহ মঙ্গলবার রাতে চট্টগ্রাম মহানগরীর কোতয়ালি থানা এলাকা থেকে আল আমিন (২২) নামের এই তরুনকে গ্রেপ্তার করে পুলিশ।

চট্টগ্রাম মহানগরী কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন জানান, আল আমিন নামের এই মাদক বিক্রেতাকে সাড়ে ১৩ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করে তারই থানার এস আই আবদুর রব ও তার টিম। গ্রেপ্তারের পর আল আমিন পুলিশকে জানায়, তার মা সাজু বেগমই তাকে এই মাদক ব্যবসায় এনেছেন। মায়ের ঠিক করে দেওয়া ক্রেতার কাছেই এই ইয়াবা পৌঁছে দেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সে পুলিশের হাতে ধরা পড়ে গেছে।

আল আমিন জানান, সে মাদক পরিবারের সন্তান। তার মা সাজু বেগম তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার খালা রুনাও তালিকাভুক্ত। তাদের দুইজনের নামেই একাধিক মাদক মামলা রয়েছে।

আল আমিন জানান, মাদক পরিবারে বেড়ে উঠলেও তিনি সেদিকে পা বাড়াননি। তিনি কাজ করতেন গার্মেন্টস এ। পরে নিজেই একটি হোটেল খুলে বসেন। এভাবে রোজগারে দিন ভাল কাটলেও তাতে মন ভরতো না তার মায়ের। সব সময়ই ছেলেকে মাদক ব্যবসায় নামতে বলতেন। সে প্রথমদিকে না চাইলেও খালা ও মায়ের পীড়াপিড়িতে শেষ পর্যন্ত এই ব্যাবসায় যুক্ত নেমেই পড়েন।

আল আমিন আরো জানায়, মূলত ক্রেতা ঠিক করে দেন তার খালা রুনা। আর ইয়াবার জোগান দেন তার মা। আর তা সরবরাহ করেন তিনি।

গ্রেপ্তারের পর আল আমিনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। আল আমিনের মা ও খালাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *