অপরাধ

দাউদকান্দিতে হামলায় ছেলেসহ সাংবাদিক আহত

কু‌মিল্লা প্র‌তি‌নি‌ধি : কুমিল্লার দাউদকান্দিতে দুষ্কৃতিকারীদের হামলায় দৈনিক আমাদের সময়ের দাউদকান্দি প্রতিনিধি মোহাম্মদ আলী শাহীন ও তার ছেলে নবম শ্রেণির ছাত্র মশীহ আলী নাফে গুরুতর আহত হয়েছেন।

শনিবার রাত ৮টার দিকে দাউদকান্দি বাজারের চৌধুরী মার্কেটের পাশে নিজ বাসার সামনে এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার সময় ৬/৭ জনের একদল দুষ্কৃতিকারী শাহীনের ওপর এলোপাথাড়ি হামলা চালায়। এ সময় তার চিৎকারে তার ছেলে মশীহ আলী নাফে বাসা থেকে ছুটে আসলে তাকেও কুপিয়ে আহত করে দু্র্বৃত্তরা। মাশীহ দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে গৌরীপুর সরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. মো. শাহিনূর আলম সুমন বলেন, ‘আহত সাংবাদিক মোহাম্মদ আলী শাহীনের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার ছেলে মাথা ও চোখে প্রচণ্ড আঘাত পাওয়ায় ঢাকায় পাঠানো হয়েছে।’

এ ঘটনার সংবাদ পেয়ে গৌরীপুর হাসপাতালে আসেন দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহিদুল ইসলাম, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন।

দাউদকান্দি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন জানান, আহত সাংবাদিক মোহাম্মদ আলী শাহীন ও তার ছেলেকে গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১০টায় ঢাকায় পাঠানো হয়।

এদিকে এ ঘটনার পর পুলিশ হামলাকারীদের আটক করতে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন ওসি মো. আলমগীর হোসেন।

এ ঘটনার প্রতিবাদে আজ রোববার বেলা ১২টায় দাউদকান্দির সাংবাদিকেরা বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *