খেলা ফুটবল

জুভেন্টাসের জয়ের রাতে গোল বঞ্চিত রোনালদো

ক্রীড়া ডেস্ক: সিরি’আতে চলতি মৌসুমে এখনো পর্যন্ত শতভাগ জয়ের ধারা ধরে রেখেছে জুভেন্টাস। কিন্তু ক্লাবটির হয়ে সিরি’আতে গোলের অপেক্ষা যেন দীর্ঘ হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর। গতকাল রাতে পার্মার বিপক্ষে জুভেন্টাসের ২-১ গোলে জয়ের রাতেও গোল পাননি রোনালদো।

প্রতিক্ষের মাঠে জুভেন্টাসের কষ্টের জয়ে একটি করে গোল পেয়েছেন মারিও মানজুকিচ ও ব্লেইস মাতুইদি। তাদের গোলে লিগে টানা তৃতীয় জয়ের দেখা পেয়েছেন ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠ এস্তাদিও তারদিন্নি স্টেডিয়ামে ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। এ সময় বর্তমান লিগ চ্যাম্পিয়নদের এগিয়ে দেন মানজুকিচ। আগের ম্যাচে লাৎসিওর বিপক্ষে ২-০ ব্যবধানের জয়েও দ্বিতীয় গোলটি করেছিলেন তিনি। শনিবার রাতে ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর ক্রস থেকে হেডে জুভেন্টাসকে এগিয়ে দেন মানজুকিচ। এরপর ম্যাচের অষ্টম মিনিটে সমতায় ফেরার সুযোগ পেয়েও নষ্ট করে স্বাগতিক পার্মা। তবে ম্যাচের ৩৩ মিনিটে সমতায় ফেরে ঘরের সমর্থকদের উচ্ছ্বাসে ভাসায় দলটি। এ সময় গোল মুখে আলতো ছোঁয়ায় বল জুভেন্টাসের জালে পাঠিয়ে পার্মাকে সমতায় ফেরান জার্ভিনিয়ো।

তবে পার্মার বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়তে বেশ ঘাম ঝরাতে হয়েছে জুভেন্টাসকে। দ্বিতীয়ার্ধের নবম মিনিটে বল পায়ে ডি-বক্সে ঢুকেও ঠিকমতো শট নিতে পারেননি মৌসুমের শুরুতে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দেওয়া রোনালদো। প্রথমার্ধেও গোলের ‍সুযোগ নষ্ট করেন পর্তুগিজ তারকা। তবে ম্যাচের ৫৮ মিনিটে জুভেন্টাসের ব্যবধান গড়ে দেন ব্লেইস মাতুইদি। ডি বক্সে মানজুকিচের পাস থেকে বাঁ পায়ের জোরালে শটে পার্মার জালে বল পাঠান তিনি। শেষপযন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় জুভেন্টাসে।

পার্মার বিপক্ষে এ জয়ে লিগে তিন জয়ের সবকটিতে জিতে ৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে সিরি’আতে টানা সাতবারের চ্যাম্পিয়ন জুভেন্টাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *