দেশজুড়ে

কাভার্ডভ্যান চাপায় ছাত্রী নিহত, গাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের বড়বাড়ি এলাকায় কাভার্ডভ্যান চাপায় ফারহানা আলম মীম (২১) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন।

এ সময় বিক্ষুদ্ধ জনতা কাভার্ডভ্যানের চালককে মারধর করে গাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং মহাসড়ক অবরোধ করে রাখে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বড়বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বিক্ষুদ্ধ জনতা কাভার্ডভ্যানের চালককে মারধর করে গাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং মহাসড়ক অবরোধ করে রাখে।

ফারহানা আলম মীম টঙ্গীর সফিউদ্দীন সরকার একাডেমির এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তিনি গাইবান্ধার সাঘাটা থানার কুদুরিয়া এলাকার মো. ফারুকের মেয়ে এবং বড়বাড়ির বগারটেক এলাকায় থাকতেন।

স্থানীয়রা জানায়, শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রাস্তা পার হওয়ার সময় জয়দেবপুর চৌরাস্তাগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় বিক্ষুদ্ধ লোকজন ওই কাভার্ডভ্যানের চালককে মারধর করে গাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং ওই মহাসড়ক অবরোধ করে রাখে।

টঙ্গী সরকারি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মনিরা বেগম জানান, ফারহানা আলম মীমকে মৃত অবস্থায় আনা হয়েছিল।

জয়দেবপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. জাকির হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছলে বিক্ষুদ্ধরা বাধা দেয় এবং ফায়ার সার্ভিসের গাড়ি ভাংচুর করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *