দেশজুড়ে

অবশেষে রমিজ উদ্দিন এর মুখে হাসি ফোটালেন জাগ্রত সিক্সটিন সংগঠন

মোঃ নজরুল ইসলাম মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
আজ শুক্রবার সকাল ১০ টায় কুমিল্লা মুরাদনগর উপজেলার নহল গ্রামের দরিদ্র রমিজ উদ্দিনকে একটি অটোরিকশা উপহার দেন স্থানীয় সামাজিক সংগঠন ‘জাগ্রত সিক্সটিন’।

গত ৪ঠা ফেব্রুয়ারি ২০২২ তারিখে সংগঠনের সভাপতি মো. রাশেদুল আলম (রাশেদ) রমিজ উদ্দিনের সাক্ষাৎকারসহ জাগ্রত সিক্সটিন এর ফেসবুক পেইজে একটি ভিডিও আপলোড করেন।
এতে দেশ-বিদেশ থেকে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দেন।সাক্ষাৎকারে রমিজ উদ্দিন একটি অটোরিকশা চেয়েছেন তাতেই মাত্র এক মাসের মধ্যে রমিজ উদ্দিনের জন্য অটোরিকশা ব্যবস্থা করতে পেরে সংগঠনের সদস্যরা খুব আনন্দিত!

জাগ্রত সিক্সটিন করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত আরো চারটি দরিদ্র পরিবারে তাদের জীবিকা-নির্বাহের জন্য একটি করে অটোরিকশা বিনামূল্যে উপহার হিসেবে দিয়েছেন। এছাড়াও সংগঠনের মাধ্যমে অস্বচ্ছল পরিবারের কর্মজীবী নারী সদস্যদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন, গৃহায়ণ প্রকল্পের আওতায় ঘর নির্মাণসহ বিনামূল্যে ক্ষুদ্র পরিসরে দোকান করে দিচ্ছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে সংগঠনের সদস্যরা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
রমিজ উদ্দিনকে অটোরিকশা উপহার দেওয়ার সময় উপস্থিত ছিলেন সভাপতি রাশেদুল আলম (রাশেদ) সহ সভাপতি মিজানুর রহমান ভূইয়া,মনিরুল ইসলাম মোল্লা,জহিরুল ইসলাম ভূইয়া,আনিসুর রহমান মীর,আক্তার ভূইয়া,আরিফ মোল্লা,সোহেল ভূইয়া,সাইদুল মোল্লা,মোঃ জাকির মোল্লা,রিমন ভূইয়া,সাদেক সরকার, মোঃকামরুল হাসান,মেহেদী হাছান, ইয়াছিন আরাফাত ভূইয়া,আরাফাত সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *