Featured অপরাধ

মুরাদনগরে ইয়াবাসহ ৩ জন আটক

মোঃ নজরুল ইসলাম,, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে ১৪০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে।
সোমবার দুপুরে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নবীপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৪০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক ও মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করেছে মুরাদনগর থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো রাজা চাপিতলা ইউনিয়নের রাজা চাপিতলা গ্রামের আঃ সোবহান এর ছেলে মোঃ বাবু (২৪), নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামের আঃ রহমান এর ছেলে মোঃ ইয়াসিন (৪০) ও রাজা চাপিতলা ইউনিয়নের রাজা চাপিতলা গ্রামের মৃত আব্দুল সাত্তার এর ছেলে মোঃ বাদল মিয়া (৩৭)।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর এর নির্দেশনায় এসআই মোঃ রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নবীপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মুরাদনগর থানা এলাকা মাদকমুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি প্রভাষ চন্দ্র ধর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *