অপরাধ

ভৈরব মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিস সহকারি পরিচয় দিয়ে থানায় জি ডি

সোহেলুর রহমান, ভৈরব প্রতিনিধি ॥
কিশোরগঞ্জের ভৈরবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের অফিস সহকারি পরিচয়ে মারামারি ও ভাংচুরের ঘটনায় চার জনকে বিবাদী করে গত ৪ জুলাই ভৈরব থানায় একটি জি ডি করেছে আবুল কালাম নামে এক যুবক। আবুল কালাম আমলাপাড়া গ্রামের আক্তার হোসেনের ছেলে। বিবাদীরা হলো আমলাপাড়া এলাকার রিপন, জীবন, দ্বীন ইসলাম ও রুবেল।
জানা যায়, ফেসবুকে জীবন ও দ্বীন ইসলামের ছবি মাদক ব্যবসায়ী ও সেবী হিসেবে পোষ্ট দেওয়াকে কেন্দ্র করে আবুল কালামকে দোষারোপ করিয়া উল্লেখিতরা তার ঘরবাড়ি ভাংচুরসহ প্রান নাশের হুমকি দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত ৪ জুলাই আবুল কালাম নিজকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল কার্যালয়ের অফিস সহকারি পরিচয়ে থানায় সাধারণ ডায়রি করে। সাধারণ ডায়রিতে আবুল কালাম লিখিত ভাবে নিজকে অফিস সহকারি পরিচয় দেওয়ায় এলাকায় গুঞ্জনের সৃষ্টি হয়েছে। বিভিন্ন সুত্রে জানা যায়, আবুল কালাম আবগারি সদস্যদের মাদক বিরোধি অভিযানে অংশ নিতে দেখা যায়। তাই এলাকাতে সে আবগারির সোর্স হিসেবে পরিচিত। অফিস সহকারি পরিচয় দেওয়ায় আবুল কালামকে নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।
এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল পরিদর্শক মোঃ মাসুদুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন, আবুল কালাম আমাদের অফিসের নিয়োগপ্রাপ্ত কোন ষ্টাফ নয়। তবে সে আমাদের অফিসের খুটিনাটি কাজকর্ম মাঝে মধ্যে করে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *