Featured রাজনীতি

সৌদি আরব প্রবাসী পরিষদের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

 

মো: রফিকুল ইসলাম রুবেল!!!
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, সুচিকিৎসা নিশ্চিতকরন ও রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ১ অক্টোবর রবিবার সৌদি আরব রিয়াদ ইশারা ডাইরেক্টর স্থানীয় সময় রাত ৯ টায় সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা শাখার উদ্যোগে স্থানীয় একটি হলরুমে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা শাখার সভাপতি মো: শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হন ভৈরব উপজেলার বিএনপির যুগ্ম আহবায়ক মো: মাসুম বিল্লাহ। সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহিন আলম সার্বিক তত্ত্বাবধানে সৌদি প্রবাসী পরিষদের সকল সিনিয়র নেতৃবৃন্দ উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় সভাপতির বক্তব্যে মো: শফিকুল ইসলাম বলেন দেশের বড় বড় দুর্নীতিবাজ, চোর, বাটপারদের জামিন হলেও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন হয় না, এই অবৈধ ভোটচোর স্বৈরাচার সরকার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সৌদি আরব প্রবাসী পরিষদ ভৈরব উপজেলা শাখার পক্ষ থেকে দেশনেত্রী খালেদা জিয়া কে নিঃশর্ত মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার ব‍্যবস্থা করতে জোর দাবি জানান তিনি।

বক্তারা আরো বলেন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসা দানের এবং নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন দাবি করেন।

সভাশেষে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *