আওয়ামীলীগ বিশেষ প্রতিবেদন

মুরাদনগরে এমপির নির্দেশে অসহায় কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো কবির আশ্রাফ ও আজিজুল

মো: নজরুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে যখন মানুষ ঘর বন্দি তখনই দেশে শুরু হয়েছে বোরো ধান কাটার মৌসুম। অর্থ ও শ্রমিক উভয় সংকটের কারনে যখন অসহায় চাষীরা দিশেহারা অবস্থায় দিন কাটাচ্ছিল ঠিক তখনই এই সংকটময় সময়ে মুরাদনগরে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)’র নির্দেশনায় অসহায় কৃষকের পাশে দাড়িছে উপজেলার রহিমপুর গ্রামের আওয়ামী নেতা কর্মীরা।
শুক্রবার সকালে নবীপুর পশ্চিম ইউনিয়নে উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি কবির হোসেন, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক ইউপি সদস্য আশ্রাফুল ইসলাম ও উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আজিজুল হকের নেতৃত্বে একশ স্বেচ্ছাসেবককর্মী নিয়ে অসহায় কৃষকদের প্রায় ৪ একর জমির ধান কেটে তা বাড়ি পৌছে দেয়।
এসময় ধান কাটায় অংশগ্রহন করেন যুবলীগ নেতা আলাউদ্দিন, আনিছ মিয়া, আল মামুন, শ্রমিকলীগ নেতা শাহ আলম, কৃষকলীগ নেতা রোস্তম মিয়া, ছাত্রলীগ আবুল কালাম, মোঃ রিমন।
এসময় উপস্থিত কবির হোসেন, আশ্রাফুল ইসলাম মেম্বার ও আজিজুল হক বলেন এমপি মহোদয়ের নির্দেশনায় আমরা বিনা পারিশ্রমিকে অসহায় কৃষকদের ধান কেটে বাড়ী পৌছে দিচ্ছি। যতদিন পর্যন্ত কৃষকের ধান কাটা শেষ না হবে মাননীয় এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের নির্দেশে ততদিন পর্যন্ত এই কার্যক্রম অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *