Featured জীবনযাপন

মুরাদনগরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ নজরুল ইসলাম, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ

“নারীর সমঅধিকার, সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ” এই প্রতিপাদ্যে কুমিল্লার মুরাদনগরে পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকালে উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক কার্যালয় ও জাতীয় মহিলা সংস্থার আয়োজনে একটি র‌্যালি উপজেলা প্রাঙ্গণ থেকে আরম্ভ হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে এসে শেষ হয়। র‌্যালি শেষে কবি নজরুল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা নিপা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোহাম্মদ আবদুল আউয়াল খন্দকার, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য তরিকুল ইসলাম দিপু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল, জাতীয় মহিলা সংস্থা মুরাদনগর উপজেলার চেয়ারম্যান মায়া আক্তার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *