রাজনীতি

ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মো: রফিকুল ইসলাম রুবেল:- ভৈরব প্রতিনিধি

ভৈরব পৌরসভার জিল্লুর রহমান মিলনায়তনে আজ শনিবার বিকেল ৩টায়
র্দীঘ বছর পর ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী মহিলা লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী মহিলা লীগের ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির ভৈরব উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম কে সভাপতি পদে ও ভৈরব উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আসমা আহমেদ কে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়। এবং ভৈরব পৌর আওয়ামী মহিলা লীগের ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি নির্বাচিত লাবলী আক্তার ও সাধারণ সম্পাদক পদে শাহিন সুলতানা।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য (কিশোরগঞ্জ-৬) ভৈরব-কুলিয়াচর আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নাজমুল হাসান পাপন এর সহধর্মিণী রোকসানা হাসান।
সভাপতিত্ব করেন, সাবেক সংসদ সদস্য ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি আলহাজ্ব দিলারা বেগম আছমা।
প্রধানবক্তা বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, সহ-প্রচার সম্পাদক মেহের নিগার হোসেন তন্ময়।
সঞ্চালনায় ছিলেন, কিশোরগঞ্জ জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম।উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু সিনিয়র সহ-সভাপতি ও ভৈরব প্রেসক্লাবে সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ সহ ভৈরব উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *