রাজনীতি

ভৈরবে সরকারী জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা মহিলা ছাত্রলীগের নির্বাহী কমিটি ঘোষণা

আব্দুল্লাহ আল মামুন, ভ্রাম্যমান প্রতিনিধি: সভাপতি সাবিহা মাহবুব প্রভা ও শারমিন শান্তা কে সাধারণ সম্পাদক করে ১০/১২/২০১৮ ইং, রোজ: সোমবার, সকাল: ১০.০০ ঘটিকায় ভৈরবের ঐতিহ্যবাহী সরকারী জিল্লুর রহমান মহিলা কলেজে ছাত্রলীগ কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এই সম্মেলনে সভাপতিত্ব করেন ভৈরব উপজেলা ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমান লিমন। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া ও বিশেষ অতিথি: অধ্যাপক মোঃ জয়নাল আবেদীন, ভৈরব উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রঞ্জু ও যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন ইমন।
এই নবনির্বাচি মহিলা কলেজ কমিটির অন্যরা হলেন- সহ সভাপতি সানজিদা আক্তার অর্পা, নাসরিন সুলতানা ইলমা, বর্ণালী চক্রবর্তী, সানজিয়া আক্তার মিতু ও রূপা রায়। যুগ্ম সাধারণ সম্পাদক আদিজা খাতুন ও ইসরাত জাহান। সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার ও তানিসা আক্তার। প্রচার সম্পাদক তাহমিনা রহমান, দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রোউজা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুমাইয়া বিনতে বাশার, শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক সাদিয়া সরকার মীম, সমাজসেবা বিষয়ক সম্পাদক ঐতিগ্য পর্ণা কৃষ্টি, ক্রীড়া বিষয়ক সম্পাদক তায়েবা জামান, পাঠ্যগার বিষয়ক সম্পাদক এমরানা আক্তার সেতু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সুরাইয়া আক্তার রাশি, অর্থ বিষয়ক সম্পাদক আছিয়া আক্তার সূচনা, আইন বিষয়ক সম্পাদক তান্না দেবনাথ, পরিবেশ বিষয়ক সম্পাদক নির্জুনা, ধর্ম বিষয়ক সম্পাদক শাবজানা আফরিন, গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আরমুনা আক্তার জ্যোতি, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পরবি আক্তার ও মহিলা বিষয়ক সম্পাদক উম্মে তাবাসসুম ললনা।
এই সময় প্রধান অতিথির বক্তব্যে মোঃ সায়দুল্লাহ মিয়া শিক্ষার্থীদেরকে উদ্দেশ্যে করে বলেন- পড়াশুনা না করে ছাত্রলীগ করা যাবে না ও পড়াশুনায় আরও মনোযোগী হওয়ার জন্য এবং বর্তমানে নারীদের অবদান ও নারী রাজনীতির কথা তুলে ধরেন বিভিন্ন প্রেক্ষাপটে। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ খলিলুর রহমান লিমনের সমাপনী বক্তব্যে বার্ষিক সম্মেলন সমাপ্ত হয়।
সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী রিয়াদ ও সাধারণ সম্পাদক এমমাদুল হক ইমন, সিনিয়র সহ সভাপতি সামস আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ক্রিড়া বিষয়ক সম্পাদক- অনিক ইসলামসহ কলেজের অন্যান্য নেতৃবৃন্দ এবং ভৈরব উপজেলা ছাত্রলীগের সকল কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *